জকিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। সূর্য উদয়ের সাথে সাথে জকিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তর্বক অর্পন করে দিনটির শুরু করে উপজেলা প্রশাসন, জকিগঞ্জ-বিয়ানীবাজার পুলিশ সার্কেল, জকিগঞ্জ থানা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, জকিগঞ্জ প্রেসক্লাব, জকিগঞ্জ পৌরসভা, উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ (ফারুক গ্রুপ) সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা পৃথক পৃথকভাবে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর জকিগঞ্জ সরকারী বালক উচ্চ বিদ্যালয় খেলার মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, পুলিশ, মুক্তিযোদ্ধা, আনসার ভিডিপি, স্কাউট, গার্লস গাইড এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করে শিক্ষার্থীদের ক্রীড়া ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান হয়।

বাদ জোহর বিভিন্ন ধর্মালয়ে দেশ ও জাতির কল্যাণে দোয়া, বেলা ২ টায় জকিগঞ্জ সরকারী হাসপাতালে ও এতিমখানায় উন্নত খাবার বিতরণসহ উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি পালন করে। মুক্তিযুদ্ধা সংসদ ও উপজেলা আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিজয় দিবসের আলোচনা সভা করে শহীদদের স্মরণ করেছে।

এছাড়াও উপজেলার প্রতিটি স্কুল, কলেজ, মাদ্রাসায় বিজয় দিবস উদযাপিত হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর